করোনাসন্দেহে রাস্তায় পড়ে আছে নারীর লাশ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ১৫:১১

ষাটোর্ধ নারীর লাশ পড়ে আছে বাড়ির সামনের মার্কেটের বারান্দায়। এগিয়ে আসছে না পরিবারের কেউ। রাস্তায় লাশ পড়ে থাকতে দেখে আতঙ্কিত লোকজন সরে গেছে যে যার মতো। এই চিত্র দেখা গেছে গাজীপুর সিটি করপোরেশনের ৫৪ নম্বর ওয়ার্ডের মোল্লাবাড়ি সড়কে।

মঙ্গলবার রাত ১০টার দিকে মৃত নারীর নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। মৃত আমিরুন নেছা মৃত ইয়াকুব আলী মোল্লার স্ত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম এবং স্থানীয় হাজী কছিমউদ্দিন ফাউন্ডেশনের ৩০ জন সদস্য। তারাই মৃত নারীর দাফনের আয়োজন করেন।

মৃত আমিরুন নেছা টঙ্গীর আউচপাড়া এলাকায় নিজ বাড়িতে একা বসবাস করতেন। ছেলে-মেয়েরা কেউই এখানে থাকেন না। মঙ্গলবার রাতে নিজ বাড়ির সামনে থাকা একটি ওষুধের দোকানে রক্তচাপ মাপতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়ে মারা যান তিনি। তবে খবর পেয়ে মৃত নারীর শরীরে করোনাভাইরাস রয়েছে এমন সন্দেহে লাশ গ্রহণ করতে আসেনি ছেলে বিপুল ও স্বজনেরা। পরে স্থানীয় প্রশাসনের সহায়তায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি মেনে বুধবার সকালে ওই নারীর দাফন করা হয়।

কছিমউদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জি. এমএম হেলাল উদ্দিন জানান, অসুস্থ হয়ে একজন নারী রাস্তায় পড়ে আছে শুনে আমাদের স্বেচ্ছাসেবীরা ঘটনাস্থলে ছুটে যান। মৃত নারীর ছেলে-মেয়ে ও স্বজনরা খবর পেয়েও লাশ গ্রহণ করতে আসেনি। পরে আইইডিসিআরের সদস্যরা নমুনা সংগ্রহ করে নিয়ে গেলে আমাদের স্বেচ্ছাসেবীরা লাশ দাফন করেন।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, মৃত নারী বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। তিনি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। মৃত নারীর ছেলে-মেয়েরা খবর পেয়েও লাশ গ্রহণ করেনি।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :