পাজেরো দিয়ে ফেনসিডিল পাচার, দুই মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ১৭:৩৪

কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্ত দিয়ে মাদক আমদানি করে পাচারকালে পাজেরো জিপসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। শীর্ষ এই দুই মাদক কারবারি কুমিল্লার লাকসাম, চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোটসহ আশপাশের বিভিন্ন উপজেলায় খুচরা মাদক বিক্রেতাদের মাধ্যে ইয়াবা, ফেনসিডিলসহ নানা ব্রান্ডের মাদক সরবরাহ করে।

মঙ্গলবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার সীমান্তবর্তী এলাকা নাটাপাড়ায় মাদক আনতে গেলে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এসময় পুলিশ পাজেরো জিপ থেকে ১৫ বোতল ফেনসিডিল জব্দ করে। আটক করা হয় বহনকৃত জিপটিও। বুধবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক মাদক কারবারিরা হলেন, কুমিল্লার লাকসামের গাজীমুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহেল রানা (৪০) এবং শরিয়তপুর জেলার ঘোষেরহাট উপজেলার নীগেরপাড়া গ্রামের মৃত আলী আশরাফের ছেলে শহিদুল ইসলাম (৩৫)।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক ত্রিনাথ সাহা জানান, পাজেরো জিপ নিয়ে শীর্ষ দুই মাদক ব্যবসায়ী চৌদ্দগ্রাম উপজেলার নাটাপাড়া সীমান্ত এলাকায় মাদক আমদানি করতে যায়। মাদক নিয়ে ফেরার পথে তারা এলাকাবাসীর হাতে আটক হয়। পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা করে।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :