শৈলকুপায় অসহায়দের পাশে সেনাবাহিনী

প্রকাশ | ১৫ এপ্রিল ২০২০, ১৭:৩৮

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের এই ক্রান্তিকাল মোকাবিলায় শৈলকুপায় কর্মহীন ঘরবন্দি মানুষের বাড়িতে বাড়িতে সেনাবাহিনীর নিজস্ব খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন।

সামাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার বিকালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বেনিপুর আদিবাসী পল্লী, ত্রিবেনী ঋষি সম্প্রদায় ও রামচন্দ্রপুর গ্রামের হতদরিদ্রদের বাড়িতে গিয়ে তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন ২-ইস্ট বেঙ্গল রেজিমেন্ট যশোর সেনানিবাসের অধিনায়ক লে. কর্নেল নাসির উদ্দিন।

খাদ্য তালিকায় ছিল- চাল, ডাল, আটা, তেল, লবণ, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। এসময় তিনি করোনাভাইরাস মোকাবিলায় সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন।

লে. কর্নেল নাসির উদ্দিন জানান, গোপনে খোঁজ নিয়ে হতদরিদ্রদের তালিকা তৈরি করা হয়েছে। প্রথমধাপে শৈলকুপার ৩টি গ্রামে হতদরিদ্র দেড় শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। শৈলকুপাসহ জেলার বাকি উপজেলাতেও তালিকা করে দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সামগ্রী দেয়া হবে।

এসময় ক্যাপ্টেন নাজমুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি ও সাবেক ভাইস-চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খানসহ সাংবাদিক নেতৃবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ