শেরপুরে আরো তিনজন করোনায় আক্রান্ত

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ২২:০০

শেরপুরে এক নারী ও দুই যুবকসহ আরো তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ইউনিটের ফলাফল উদ্ধৃত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডা. মোবারক হোসেন।

ফোকাল পারসন জানান, আক্রান্তরা হচ্ছেন- সদর উপজেলার রৌহা ইউনিয়নের ফটিয়ামারী নয়াপাড়া গ্রামের এক নারী, ঝিনাইগাতীর সদর ইউনিয়নের সারিকালিনগর গ্রামের এক যুবক ও নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা মহল্লার এক যুবক। এদের মধ্যে শনাক্ত হওয়া নারী ঢাকায় বাসাবাড়িতে বুয়ার কাজ করতেন। তিনি প্রায় তিন সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে ফিরেছেন। আর ঝিনাইগাতীর যুবক পিকআপ ভ্যানচালক। এলাকা থেকে সে মাঝে-মধ্যে ঢাকায় কাঁচামাল আনা-নেয়ার কাজ করত। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল নয়জনে।

এদিকে নতুন করে করোনায় আক্রান্ত তিনজনকেই স্থানীয়ভাবে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এছাড়া তাদের স্ব-স্ব এলাকায় প্রশাসনের পক্ষ থেকে চলছে লকডাউন ঘোষণার প্রস্তুতি।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ১৪ এপ্রিল করোনা আক্রান্ত সন্দেহে ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে তিনজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে।

অন্যদিকে আজ জেলা থেকে আরো ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :