ভাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০, ১৯:৪৯

ফরিদপুরের ভাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের সাতটি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১১টা এবং দুপুর দেড়টার দিকে উপজেলার হামিরদী ইউনিয়নের ভীমেরকান্দা গ্রামে এ সংঘর্ষ হয়।

এলাকাবাসী বলছে, ওই গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাহেব মোল্লা ও সিরাজ মাতুব্বরের সাথে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে সাহেবের সমর্থক হায়দার মুন্সীর স্ত্রী বেদানা বেগম (৩৩) সিরাজের সমর্থক আনসার মাতুব্বরের পাটক্ষেতে ছাগাল বাঁধেন। এ ঘটনায় আনসার ক্ষিপ্ত হয়ে বেদানাকে মারধর করেন।

এ ঘটনার জের ধরে বেলা ১১টা থেকে দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর দুপুর দেড়টা থেকে দুই পক্ষ আবার সংঘর্ষে লিপ্ত হয়। পরে বিকাল পৌনে তিনটার দিকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১৩ জন আহত হয়। সংঘর্ষের সময় উভয় পক্ষের সাতটি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এর মধ্যে সাহেব মোল্লার বাড়িও রয়েছে।

এ সংঘর্ষে গুরুতর আহত হাফিজুল মাতুব্বরকে (৪৩) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে উজ্জ্বল মাতুব্বরকে (২৯)। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক বলেন, পুলিশ দুই দফা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তিনি বলেন, এ ঘটনায় শুক্রবার বিকাল ৪টা পর্যন্ত কোন পক্ষই থানায় কোন অভিযোগ দেয়নি।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :