বোয়ালমারীতে দুই গ্রুপে সংঘর্ষে আহত ২০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০, ২১:৩৭

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে সাবেক দুই ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র দফায় দফায় সংঘর্ষ হয়েছে। শুক্রবার সকালে জমি মাপাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র নিয়ে উভয়গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি ঘরবাড়ি।

সংঘর্ষে মারাত্মক আহত দুর্গাপুর গ্রামের আহমেদ শেখ, সেলিম শেখ ও শাহজাহান মিয়াকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত অন্যদের মধ্যে ইলিয়াস শিকদার, জামাল শেখ, রফিক শেখ ও ফরহাদ শেখ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

ঘটনাস্থল থেকে পলাশ গ্রুপের রব্বানী, কামরুল খান, মামুন শেখ, সোহরাব শেখ এবং আবুল কালাম আজাদ গ্রুপের মহত্তাব শেখ, শহিদুল শেখ ও আবুল কালাম আজাদকে পৌর সদরের বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, জেলা পরিষদ সদস্য ও সাবেক শেখর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং একই ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রইসুল ইসলাম পলাশের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। গত উপজেলা পরিষদ নির্বাচনে আবুল কালাম আজাদ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরোধীতায় অবতীর্ণ হলে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রইসুল ইসলাম পলাশ আওয়ামী লীগ প্রার্থীর পক্ষ নিয়ে নির্বাচন করেন। নির্বাচনের পর থেকে আবুল কালাম আজাদ ও পলাশ গ্রুপের মধ্যে বিভিন্ন সময় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কোনো পক্ষ দুপুর পর্যন্ত অভিযোগ দেয়নি। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :