ফেনীতে করোনা আক্রান্ত যুবক ট্রমা সেন্টারের আইসোলেশনে

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২০, ২২:৫২

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামে করোনায় শনাক্ত হওয়া যুবককে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে আনা হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে তাকে বহনকারী ফেনী জেনারেল হাসপাতালের অ্যাম্বুলেন্স মহিপাল ট্রমা সেন্টারে প্রবেশ করে।  পরে তাকে তৃতীয় তলার নির্ধারিত বেডে নিয়ে যাওয়া হয়। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস-কে তিনি জানান, রোগীর অবস্থা দেখে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। করোনা রোগীকে চিকিৎসার জন্য ছয়জন ডাক্তার, নার্স-ওয়ার্ডবয়সহ ১০ জন দায়িত্ব পালন করবেন। তাদের প্রতিদিন ফেনী জেনারেল হাসপাতাল থেকে সরবরাহ করা হবে।

স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, গত ২৫ মার্চ ওই যুবক ঢাকা থেকে গ্রামে আসেন। তার জ্বর-শ্বাস কষ্ট দেখা দিলে ১৪ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীক্ষার ফল পাওয়ার পর তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। তার বয়স ২৮ বছর। তিনি ঢাকার মিরপুরে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের ঢাকাটাইমস বলেন, মধুগ্রামে ওই যুবকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)