বোয়ালমারীতে একজনের করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২০, ০৯:০৭ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০, ০৯:০৫
ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার উমরনগর-চন্দনী গ্রামে একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি চন্দনী গ্রামের বাসিন্দা। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন রাতেই তার বাড়ি লকডাইন করেছে।

বেয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ঢাকাটাইমসকে জানান, করোনায় আক্রান্ত ওই ব্যক্তি চট্টগ্রামে একটি জাহাজ কোম্পানিতে চাকরি করেন। সরকারি ছুটি ঘোষণার পর চট্টগ্রাম থেকে ফিরে পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার ডাঙ্গিগ্রামে শ্বশুরবাড়ি যান।

করোনার উপসর্গ নিয়ে কয়েকদিন আগে শ্বশুরবাড়ি থেকে নিজবাড়ি চন্দনি আসেন। অসুস্থ বেশি হওয়ায় পরিবারের লোকজন তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ১৪ এপ্রিল ফরিদপুরে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায় মেডিকেল কর্তৃপক্ষ। গতকাল রাতে ফরিদপুরের সিভিল সার্জন অফিস থেকে ওই ব্যক্তির করোনা পজেটিভ বলে জানানো হয়। বর্তমানে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানা, ‘রাতেই শাহাবুদ্দিনের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। শনিবার তার পরিবার ও প্রতিবেশী এবং তার সংস্পর্শে আসা লোকজনের নমুনা পরীক্ষা করা হবে।’

ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :