ভৈরব-ময়মনসিংহ সড়কে ডাকাতি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২০, ১৮:৫০ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০, ১৮:৪৬

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরব-ময়মনসিংহ সড়কে গাড়ি থামিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও ওষুধ লুট করে নেয় একদল ডাকাত। শনিবার ভোর পৌনে ৪টার দিকে ভৈরব-ময়মনসিংহ সড়কের কুলিয়ারচর ও ভৈরব সীমানার মাঝামাঝি আকবরনগর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কুলিয়ারচর উপজেলার আদমখার কান্দি গ্রামের শফিকুর রহমান নিজের গাড়িতে করে স্ত্রী সন্তান ও এক অতিথি নিয়ে গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। আকবরনগর বাসস্ট্যান্ডে পৌঁছলে মুখোশ পড়া অস্ত্রধারী একদল ডাকাত গাছের একটি অংশ ফেলে তাদের গাড়ি থামায়। পরে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির ড্রাইভারকে নামিয়ে ডাকাতদলের এক সদস্য গাড়িটি চালাতে শুরু করে। গাড়িটি রাস্তার পূর্বদিকের একটি রাস্তায় নিয়ে থামানোর পর তাদের কাছে থাকা নগদ ৪৫ হাজার টাকা, চারটি মোবাইল সেট ও স্বর্ণালঙ্কারসহ এক কার্টুন ওষুধ লুট করে নেয়।

কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক (এএসআই) কাজী রকিব বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়া মাত্রই ডাকাতরা পালিয়ে যায়। পরে ভুক্তভোগিদের ভৈরব দুর্জয় মোড় পর্যন্ত এগিয়ে দিয়ে আসি। এছাড়া এ বিষয়ে কুলিয়ারচর থানায় মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকাটাইমস/১৮এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :