ঝালকাঠিতে পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ২০:০৮

নতুন করে ঝালকাঠিতে আরও একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তবে তিনি শহরতলীর বিকনা এলাকার বাসিন্দা নারায়গঞ্জফেরত পুলিশের এসআই। খবর পেয়ে তার বাড়িসহ আশেপাশের কয়েকটি ঘর লকডাউন করেছে জেলা প্রশাসন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার এবং ঝালকাঠির এনডিসি আহমেদ হাসান।

সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওাদার জানান, কদিন আগে আইইডিসিআরে নমুনা পাঠানো হয়েছিল। রবিবার সকালে পরীক্ষায় ওই ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্ত ওই এসআইকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।

যদি তার অবস্থার অবনতি হয়, তাহলে তাকে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হবে বলেও জানান সিভিল সার্জন।

ওই এসআই নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি ১৪ এপ্রিল রাতে নারায়ণগঞ্জ থেকে ঝালকাঠি সদরের বাড়িতে আসেন। এছাড়া জেলায় হোম কোয়ারেন্টাইনে আছে ৩৭৬ জন।

ঝালকাঠির এনডিসি আহমেদ হাসান জানান, গত ক’দিন আগে স্থানীয়দের দেয়া খবরে ওই ব্যক্তির বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করা হয়। ওই ব্যক্তির মধ্যে করোনার লক্ষণ দেখে তার বাড়িটি লকডাউন করা হয়েছিল।

প্রসঙ্গত, ১১ এপ্রিল সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে একই পরিবারের শিশুসহ তিনজনের দেহে প্রথমবারের মত করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয় স্বাস্থ্য বিভাগ। ওই পরিবারটি নারায়ণগঞ্জ থেকে সম্প্রতি ঝালকাঠির গ্রামের বাড়ি আসে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :