যশোরে হত্যার ঘটনায় আটজনের নামে মামলা, চারজন গ্রেপ্তার

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ২০:১৬

যশোর সদর উপজেলার কচুয়ায় প্রতিবেশীর শাবলের আঘাতে নিতাই পাল (৫৫) নিহতের ঘটনায় মামলা হয়েছে। এতে আটজন আসামির নাম উল্লেখ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় নিহতর স্ত্রী জয়ন্তীপাল কোতয়ালি মডেল থানায় এ মামলা করেন। পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে একজন হামলার কথা স্বীকার করে রবিবার স্বেচ্ছায় আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার আসামিরা হলেন সদর উপজেলার কচুয়া পালপাড়া গ্রামের মৃত আশুতোষ পালের ছেলে গনেশ পাল, রতন পালের ছেলে সুকদেব পাল, জয়দেব পাল, মৃত আশুতোষ পালের ছেলে রতন পাল, পঞ্চানন পালের ছেলে প্রদীপ পাল, লক্ষী পাল, গনেশ পালের ছেলে সঞ্জয় পাল ও পঞ্চানন পালের ছেলে শ্যামল পাল। এর মধ্যে গণেশ পাশ, রতন পাল, প্রদীপ পাল ও সঞ্জয় পালকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক তাসমীম আলম জানান, গ্রেপ্তার প্রদীপ পাল মারপিট ও হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

তিনি বলেন, মামলার প্রধান আসামি গণেশ পাল, রতন পাল ও সঞ্জয় পালকে আদালতে সোপর্দ করে মামলা সংক্রান্তে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

নিহত নিতাই পালের স্ত্রী জয়ন্তী পাল মামলার অভিযোগে বলেন, আসামিদের সঙ্গে জায়গা জমি নিয়ে আগে থেকে শত্রুতা চলে আসছিল। গৌরাঙ্গ পালের জমিতে থাকা একটি লেবু গাছ আসামি সুকদেব পাল গত ১৭ এপ্রিল বিকালে কাটলে গৌরাঙ্গ পাল নিষেধ করেন। এ নিয়ে বিরোধ বাধে। সুকদেব পালের চিৎকারে অন্যান্য আসামিরা এসে গৌরাঙ্গ পালকে মারপিট শুরু করে। ভাইকে রক্ষা করতে নিতাই পাল এগিয়ে গেলে আসামিরা তাকে মারপিট শুরু করে। মেয়ে চন্দনা পাল ও ছেলে নরোত্তমকে (১৭) ঠেকাতে গেলে তাদেরকেও মারপিট করে জখম করে। গুরুতর আহত অবস্থায় নিতাইপাল ও চন্দনা পালকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে নিতাইপাল মারা যান।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :