চাঁদপুরে আরো ২৯ জনের করোনা রিপোর্ট নেগেটিভ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ২০:৫৪

চাঁদপুরের রোগীদের করোনাভাইরাস পরীক্ষায় আইইডিসিআর থেকে আরো ২৯ জনের রিপোর্ট এসেছে। তাদের সবার রিপোর্ট নেগেটিভ। অর্থাৎ তারা কেউই করোনাভাইরাসে আক্রান্ত নন। রবিবার দুপুরে এ রিপোর্ট চাঁদপুরে পৌঁছায়।

এর আগে চাঁদপুর জেলায় ১৮৭ জনের করোনাভাইরাসের পরীক্ষার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এ পর্যন্ত মোট ১৩৯ জনের প্রাপ্ত রিপোর্টে ১০ জনের শরীরে ভাইরাস শনাক্ত হয়েছে। একজনের মৃত্যু হয়েছে। আরেকজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্তদের মধ্যে হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আটজন। প্রথম আক্রান্ত শনাক্ত মতলব উত্তরের জামাই সুজন সুস্থ হয়ে ফের শ্বশুর বাড়ি ফিরেছেন। এছাড়া একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি মতলব উত্তর উপজেলায় এবং তিনি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা এলাকার জামাতা। তার মৃত্যুর পরে রিপোর্টে করোনাভাইরাস শনাক্ত হওয়ার কথা জেনেছে স্বাস্থ্য বিভাগ।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, রবিবার দুপুরে পাওয়া ২৯ জনের রিপোর্টে সবগুলো করোনা নেগেটিভ। বাকি ৪৮টি রিপোর্টের মধ্যে কিছু রবিবার বিকালে আসতে পারে। আর চাঁদপুরের হসপিটালে আইসোলেশনে আছেন আটজন।

অন্যদিকে চাঁদপুরের মতলব উত্তরে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যবসায়ী মারা গেছেন। রবিবার সকাল ৮টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল প্রায় ৪৮ বছর। জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামে তার পৈত্রিক বাড়ি। পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তি নারায়ণগঞ্জের চাষারা এলাকায় কাঁচামালের ব্যবসায়ী ছিলেন। সেখানেই তিনি পরিবার নিয়ে বসবাস করতেন। ঈদসহ বিভিন্ন পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে মাঝে মধ্যে তিনি এলাকায় আসতেন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :