হটলাইনে ফোন, ছুটছেন সিংড়ার মেয়র

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ২৩:০৫

করোনাভাইরাস প্রতিরোধে অহেতুক ঘোরাফেরা করা মানুষকে ঘরে থাকতে করজোড়ে মিনতি করছেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। শুধু করোনামুক্ত পরিবেশ সৃষ্টিতেই নয়, তিনি কাজ করছেন মানবতার সেবায়ও। মরণব্যধি করোনার সংক্রমণ ঠেকাতে নিজ গৃহে অবস্থান নেওয়ায় ইতোমধ্যে মধ্যবিত্ত পরিবারেও দেখা দিয়েছে খাদ্যের সংকট। এদের অনেকেই লোকলজ্জায় মুখ বুঝে মানবেতর জীবনযাপন করছেন। বিষয়টি বুঝতে পেরে দিনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণের পাশাপাশি রাতে মধ্যবিত্তদের দরজায় কড়া নাড়ছেন মেয়র। হটলাইন (০১৮৫১-০০২২২২) নাম্বারে ফোন পেয়ে রাতের আধারে শহরের মধ্যবিত্তের দরজায় ছুটছেন মেয়র। গোপনে কুশলাদি বিনিময় করে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির প্যাকেট হাতে ধরিয়ে দিচ্ছেন। চাইছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের মানুষের জন্য দোয়া।

মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, করোনাভাইরাস প্রতিরোধে একটাই ওষুধ ঘরে থাকা। এই দুর্যোগে পৌর শহরের মানুষকে সচেতন ও মুখে তিন বেলা খাবার তুলে দেয়াই তার মূল লক্ষ্য।

তিনি আরো বলেন, প্রতিদিন ও রাতে এটা তার একটা রুটিন। তিনি প্রশ্ন রেখে বলেন, এই দুর্যোগে আমি যদি পৌরবাসীর পাশে না দাঁড়াই তবে কে দাঁড়াবে? এটা আমার দায়িত্ব ও দায়িত্ববোধ থেকেই কাজ পালন করে যাচ্ছি।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :