হাতিবান্ধায় ১২০ বস্তা চাল উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০, ১৮:৪৭

লালমনিরহাটের হাতীবান্ধায় ১২০ বস্তা চাল উদ্ধার করেছেন ইউএনও সামিউল আমিন। রবিবার মধ্য রাতে ওই উপজেলার সিন্দুনা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের পাশে একটি গোডাউন থেকে চালগুলো উদ্ধার করা হয়। ইউএনও বলেন, চালগুলো নিয়ে স্থানীয়দের সন্দেহ সৃষ্টি হলে তা উদ্ধার করা হয়। তদন্ত করলে প্রকৃত রহস্য বের হবে।

এলাকাবাসী জানান, মধ্য রাতে ওই এলাকায় শাহজাহানের গোডাউনের সামনে একটি ট্রলি এসে দাঁড়ায়। এতে স্থানীয় লোকজনের সন্দেহ দেখা দিলে তারা গোডাউনটি ঘিরে রেখে হাতীবান্ধা ইউএনও সামিউল আমিনকে খবর দেন। খবর পেয়ে পুলিশকে সঙ্গে নিয়ে ইউএনও গোডাউনের তালা খুলে ১২০ বস্তা চাল উদ্ধার করেন। এ সময় ট্রলি চালক দুখু মিয়াকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। চালগুলো কিসের তা এখনো জানা যায়নি।

হাতীবান্ধা থানার পরিদর্শক (তদন্ত) নাজির হোসেন বলেন, ২৫ কেজি ওজনের ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রলির চালককেও আটক করা হয়েছে। চালগুলো ১০ টাকা কেজি বিক্রির চাল (ওএমএস) হতে পারে।

হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন বলেন, রাতে ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। চালগুলো নিয়ে স্থানীয়দের সন্দেহের সৃষ্টি হয়েছে। তাই চালগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার পর তদন্ত করলে প্রকৃত রহস্য বের হবে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :