নড়াইলের যুবকের করোনা জয়

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২০, ০৯:৪৬

নড়াইলে করোনা আক্রান্ত প্রথম রোগী সৈয়দ সুজন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। করোনা শনাক্ত হওয়ার এক সপ্তাহের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠেছেন। সুজনের বাড়ি লোহাগড়া উপজেলার পারছাতড়া গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন বলেন, দুইবার ওই যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। দুইবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। সর্বশেষ রিপোর্ট ১৯ এপ্রিল রাত পৌনে একটার দিকে আমরা জানতে পারি। ফলে ওই যুবক এখন করোনামুক্ত। তার পরীক্ষা যশোরে করা হয়েছে।

এর আগে গত ১৩ এপ্রিল ওই যুবকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। খুলনা থেকে পরীক্ষা পর এই রিপোর্ট জানা যায়। এরপর সুজনকে তাদের বাড়িতেই চিকিৎসা দেয়া হয়।

সিভিল সার্জন আরও বলেন, গতকাল সোমবার রাত পর্যন্ত নড়াইলে ৫৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করতে পাঠানো হয়েছে। এর মধ্যে চারটি রিপোর্র্ট এখনো হাতে পাইনি। যেগুলো পেয়েছি, তার মধ্যে কোনো রিপোর্ট পজিটিভ আসেনি। অর্থাৎ কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। প্রথম চারটি পরীক্ষা ঢাকায় হলেও বাকিগুলো খুলনা ও যশোরে করা হয়েছে।

এদিকে করোনাযুদ্ধে বিজয়ী সুজন তার ফেসবুক আইডিতে ‘বিজয় সূচক’ (ভি চিহ্ন) ছবি প্রকাশ করে লিখেছেন-‘আপনাদের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্থ। আপনারা সবাই দোয়া করবেন এই ভাইরাস থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।’ এছাড়া তার সুস্থতার জন্য নার্স, চিকিৎসক, সাংবাদিক, পুলিশসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুজন বাড়িতেই আছেন এবং পরিবারের সবাই সুস্থ আছেন। তিনি নারায়ণগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী। সেখান (নারায়ণগঞ্জ) থেকে গত ৬ এপ্রিল বাড়িতে আসেন। এর আগের দিন রাত ১২টার দিকে শ্বাসকষ্ট হলে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন।

ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :