ময়মনসিংহে ডিলারের চাল রেখে ফেঁসে গেলেন ব্যবসায়ী

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২০, ১৭:৩৯

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ওএমএস ডিলার আব্দুর রহমানের চাল রেখে ফেঁসে গেলেন কাঁচামাল ব্যবসায়ী নিরীহ এমদাদ।

মঙ্গলবার এমদাদের স্ত্রী হেনা আক্তার ও শ্যালক ফুল মিয়া সাংবাদিকদের জানান, গালাগাঁও ইউনিয়নের ওএসএম ডিলার সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান তালুকদারের গালাগাঁও বাজারে ডিলারের দোকান রয়েছে। গত ১৬ এপ্রিল এমদাদের কাচাঁমালের দোকানের চাবি এনে রাতের জন্য ১৪ বস্তা চাউল রাখেন আব্দুর রহমানের নিয়োজিত কামাল ও সিদ্দিক। তারা জানান, সকালেই চাল নিয়ে যাবে। এমদাদ প্রথমে রাজি না হলেও পরে ডিলার প্রভাবশালী হওয়ায় রাখতে বাদ্য হন।

পরে পুলিশ খবর পেয়ে ১৭ এপ্রিল চালগুলো জব্দ করে থানায় নিয়ে যায়। মামলা হয় এমদাদের বিরুদ্ধে। ধরাছোঁয়ার বাইরে থেকে যায় ডিলার আব্দুর রহমান। ভয়ে এমদাদ পালিয়ে বেড়াচ্ছেন।

তিন সন্তান নিয়ে চরম বিপাকে পড়েছেন এমদাদের স্ত্রী হেনা আক্তার। তারা প্রকৃত ঘটনা সঠিক ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে নিরপরাধ এমদাদকে রেহাই দেয়ার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সাংবাদিকদের কাছে ঘটনার বর্ননা দেয়ার সময় উপস্থিত ছিলেন আব্দুর সাত্তার ওরফে আবুচান, হারিজ উদ্দিন, এখলাছ উদ্দিন, ওমর ফারুক প্রমুখ।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :