যশোরের সাংবাদিক কমর আহমেদ মারা গেছেন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০, ২২:৫৫

যশোরের সাংবাদিক কমর আহমেদ (৫২) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। যশোর শহরের বেজপাড়া মেইন রোডের মৃত আমির আলীর ছেলে কমর আহমেদ দৈনিক যশোরের স্টাফ রিপোর্টার ছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যান।

কমর আহমেদের স্ত্রী আয়েশা খাতুন বলেন, বৃহস্পতিবার বেলা ১টার দিকে তার স্বামী বলেন মাথায় প্রচণ্ড ব্যথা হচ্ছে। সব কিছু এলোমেলো লাগছে। তখনই তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের সিনিয়র নার্স হালিমা খাতুন একই বিভাগের চিকিৎসক সৌরভকুমার দাশের উদ্ধৃতি দিয়ে বলেন, স্ট্রোক হওয়ার পর কমরকে হাসপাতালে আনা হয়। তার অবস্থা খুবই খারাপ ছিল। তার লাইফ সাপোর্টের দরকার ছিল। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বাদ এশা জানাযা শেষে কমরকে কারবালা কবরস্থানে দাফন করা হবে।

কমর আহমেদ স্ত্রী ছাড়াও নয় ও দুই বছর বয়সী দুটি ছেলেসন্তান রেখে গেছেন। এছাড়া তার মা, পাঁচ ভাই ও তিন বোন রয়েছেন।

কমর আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, সহ-সভাপতি মুর্শিদুল আজিম হিরু ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ফরহাদ, দপ্তর সম্পাদক ইখতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও সদস্য সাইফুর রহমান সাইফ। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবার-সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :