চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০, ২৩:১৩

চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন দুজন নারীর মৃত্যু হয়েছে। জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার মধ্য রাতে এক কিশোরী ও বৃহস্পতিবার দুপুরে এক বৃদ্ধা মারা যান। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়া ঢাকায় রিপোর্টের জন্য পাঠানো পুলিশ ও চিকিৎসকসহ ১০ জনের করোনা রিপোর্ট বৃহস্পতিবার নেগেটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার নয়ারহাট এলাকার বৃদ্ধা আনোয়ারা হোসেন (৭৫) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। এর আগে মধ্যরাতে একই এলাকার ফরিদগঞ্জের পশ্চিম লাড়ুয়া এলাকার কিশোরী শারমিন (১৪) আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

করোনার সন্দেহভাজন রোগী হিসেবে তাদের দুজনকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। শারমিনের নমুনা সংগ্রহ করা হয়েছে মারা যাওয়ার পর। আর আনোয়ারা হোসেনের নমুনা সংগ্রহ করা হয় বুধবার চিকিৎসাধীন অবস্থায়। তাদের উভয়ের নমুনা ঢাকা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

চাঁদপুর থেকে ঢাকায় পাঠানো ১০ জনের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর এসে পৌঁছেছে। এগুলোর রিপোর্ট নেগেটিভ এসেছে। এর মধ্যে পাঁচজন পুলিশ ও একজন চিকিৎসকের নমুনাও ছিল।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এখন পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৫ জনের। রিপোর্ট এসেছে ১৭৬ জনের। রিপোর্ট অপেক্ষমান আছে ৫৯ জনের।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :