হাসপাতাল কর্মচারীকে বাসায় ফিরতে বাধা, জরিমানা

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০, ২৩:৫৭

করোনা আক্রান্ত হওয়ার ভয় ছড়িয়ে হাসপাতালের এক আয়াকে বাসায় ঢুকতে বাধা দেওয়ায় এবং লকডাউন ভেঙে অহেতুক রাস্তায় বের হওয়ায় ছয় পথচারীসহ ৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মামুনেএ জরিমানা করেন।

অভিযোগে জানা যায়, ঠাকুরগাঁওয়ের প্রথম শহীদ মোহাম্মদ আলীর কন্যা আনোয়ারা বেগম ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আয়া হিসেবে চাকরি করেন। তিনি হাসপাতাল থেকে তার বাসা সদর উপজেলার পৌরসভার আদর্শ কলোনিতে গেলে সেখানকার লোকজনকে আক্রান্ত করবে মর্মে গুজব ছড়ান আব্দুল জলিল ও মিল্টন। এ অবস্থায় আনোয়ারা বেগমের অভিযোগে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মামুন জগন্নাথপুর আদর্শ কলোনিতে যান এবং গুজব ছড়িয়ে সরকারি কর্মচারীকে হেনস্তা করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ওই দুজনের প্রত্যেককে ৫০০ টাকা জরিমানা করেন।

এছাড়াও লকডাউন ভেঙে সন্ধ্যা ৬টার পর রাস্তায় বের হওয়ার অপরাধে ছয়জনকে ৫শ টাকা করে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে পরবর্তীতে তাদের বাইরে বের না হতে নির্দেশনা প্রদান করেন তিনি।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মামুন জানান, করোনাভাইরাসের মহামারি ঠেকাতে যেহেতু জেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে; সেহেতু জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলবে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :