মির্জাপুরে আবারও ডাকাত আসার গুজব ছড়িয়েছে ফেসবুকে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০, ১৯:৪৮

টাঙ্গাইলের মির্জাপুরের আবারও ডাকাত আসার গুজব ছড়িয়ে পড়েছে। এবার ফেসবুকের মাধ্যমে এই গুজব ছড়িয়েছে। বৃহস্পতিবার রাতে ছড়িয়ে পড়া এ গুজবে উপজেলার বিভিন্ন এলাকার শত শত লোক আতঙ্কে রাস্তায় নেমে আসে।

পুলিশ জানায়, উপজেলার ফতেপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রাম থেকে এ গুজবের সূত্রপাত হয়। পরে তা মুঠোফোন এবং ফেসবুকের মাধ্যমে পুরো উপজেলায় ছড়িয়ে পড়ে।

এর আগে গত মঙ্গলবার রাতে পাশ্ববর্তী কালিয়াকৈর উপজেলার দাড়িয়াপুর থেকে ডাকাত আসার গুজবের সূত্রপাত হলে তা মির্জাপুর উপজেলা ও টাঙ্গাইল সদরে ছড়িয়ে পড়ে। ওই গুজবে পৃথক স্থানে একটি মাইক্রো ও একটি প্রাইভেটকার ভাঙচুর এবং দুই ব্যক্তিকে পিটিয়ে আহত করে সাধারণ জনতা।

নতুন করে সৃষ্টি হওয়া এ গুজবের বিষয়ে ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ জানান, রাতে গোবিন্দপুর গ্রামের প্রফুল্ল সরকার নামে এক ব্যক্তির বাড়িতে একজন অপরিচিত লোকের আশ্রয় চাওয়াকে কেন্দ্র করে এ ডাকাত আসার গুজব শুরু হয়। তবে খোঁজ নিয়ে এর কোনো ভিত্তি পাওয়া যায় নি।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, ডাকাত আসার খবর পেয়ে ওই বাড়ি পুলিশ পাঠানো হয়। ওই বাড়িতে অপরিচিত এক লোক আশ্রয় চাইতে গেলে বাড়ির লোক তার নাম পরিচয় জানতে চায়। এসময় কোনো উত্তর না দেওয়ায় তারা লোকটিকে উচ্চস্বরে চলে যেতে বলেন। এসময় ওই বাড়ির পাশ দিয়ে যাওয়া দু’জন লোকটিকে ডাকাত ভেবে চিৎকার করে। পরে ওই ঘটনা ফোনে ও ফেসবুকে ডাকাত আসার গুজব হয়ে ছড়িয়ে পড়ে।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :