ভৈরবে চিকিৎসকের মামলায় গ্রেপ্তারের পর সাংবাদিকের জামিন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০, ২১:৫৭

দেশের করোনা পরিস্থিতিতে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কার্যক্রম ও অব্যবস্থাপনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন মন্তব্য করার অভিযোগে দৈনিক ইনকিলাব পত্রিকার সংবাদদাতা এমআর রুবেলকে গ্রেপ্তারের পর জামিন দিয়েছে আদালত। শুক্রবার সন্ধ্যায় কিশোরগঞ্জ আদালত তাকে এ জামিন দেয়। বৃহস্পতিবার রাতে এমআর রুবেলের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে দেশের করোনাভাইরাস পরিস্থিতিতে ভৈরব স্বাস্থ্য বিভাগের কার্যক্রম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন ও অসত্য মন্তব্য করার অভিযোগে সাংবাদিক এম আর রুবেলের বিরুদ্ধে ডিজিটাল আইনের ২৯/৩১ ধারায় থানায় মামলা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বুলবুল আহমেদ। তারপরই গভীর রাতে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বাদী ডা. বুলবুল আহমেদ বলেন, দেশের এই পরিস্থিতিতে ভৈরব এখন স্পর্শকাতর এলাকা। এখন পর্যন্ত ৪২ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে এসিল্যান্ডসহ ২১ জন স্বাস্থ্যকর্মী এবং ৯ জন পুলিশের সদস্য রয়েছে। আমরা জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত কাজ করছি। অথচ রুবেল এই বিষয়ে নিজের পত্রিকায় না লিখে মনের মতো করে ফেসবুকে লিখেছেন। এতে আমাদের কর্মীদের মনোবল নষ্ট হয়েছে। সেই কারণে প্রতিকার পেতে আইনের আশ্রয় নিয়েছেন বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :