সাতক্ষীরায় কোয়ারেন্টাইনে থাকা যুবকের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০, ১৫:২৮

সাতক্ষীরার কালিগঞ্জে কোয়ারেন্টাইনে থাকা হারুন অর রশিদ সুমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাঁতী গ্রামের ছবেদ আলীর ছেলে।

সুমন ঢাকা শহরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। ওই প্রতিষ্ঠানের মালিক করোনা আলামত নিয়ে মারা যাওয়ায় সুমনসহ তার প্রতিবেশী আরও পাঁচজন ২০ এপ্রিল সন্ধ্যায় অ্যাম্বুলেন্সযোগে বাড়ি ফেরেন।

সংবাদ পেয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রব সুমনসহ তিনজনকে পাশের কামারগাঁতী মাদ্রাসায় কোয়ারেন্টাইনে রাখেন। এখানে তিনি অসুস্থ হয়ে পড়লে শুক্রবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা প্রথমে শ্যামনগর হাসপাতাল ও পরে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার ভোর ৬টায় মারা যান।

ধলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শওকাত হোসেন ও ৭ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুর রব জানান, সুমনের মৃত্যু হয়েছে শুনেছি। সকালে লাশ বাড়িতে আনা হলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমানকে জানালে তিনি লাশ দাফন করতে বলেছেন।

ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়ে পরীক্ষার জন্য আলামত নিয়ে ঢাকায় পাঠাবো। সেখানকার রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না কী কারণে মৃত্যু হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোজাম্মেল হক রাসেল জানান, হারুন অর রশিদ সুমনের মৃত্যুর ঘটনায় ছয়টি বাড়ি ও রওজাশরীফ লকডাউন করা হয়েছে। সেখানে উপজেলা প্রশাসনের পক্ষ হতে লাল পতাকা ও ব্যানার টানিয়ে দেয়া হয়েছে। সুমনের পরিবারের সবার নমুনা নিয়ে পরীক্ষা করার জন্য বলা হয়েছে। পরীক্ষার রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :