ঝালকাঠির গোয়ালঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০, ১৬:৪৪

ঝালকাঠির রাজাপুরে পরিত্যক্ত একটি গোয়াল ঘর থেকে ঝুলন্ত অবস্থায় দুই সন্তানের মা কল্পনা বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার শুক্তগড় ইউনিয়নের জগন্নাথপুর গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। কল্পনা বেগম ওই এলাকার ক্ষুদ্র চা দোকানি তৌহিদুল ইসলাম কিসমতের স্ত্রী।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, শুক্রবার রাতে বিড়ালে রান্না করা মাছ খেয়ে ফেলা নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য হয় কল্পনার। পরে রাগ করে ঘর থেকে বের হয়ে যান। রাতে আশেপাশের সব জায়গায় খোঁজাখুঁজি করলেও তাকে পায়নি স্বাজনরা। পরে শনিবার সকালে বাড়ির পাশের পরিত্যাক্ত একটি গোয়াল ঘরের আড়ার সঙ্গে নিজের ওড়না গলায় পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

কল্পনা বেগমের বড় ছেলে অনিক জানায়, সেহরিতে খাওয়ার জন্য রান্না করা তরকারি বিড়ালে খেয়ে ফেলে। এ কারণে বাবা তার মাকে গালমন্দ করেন। এ সময় তার মা কল্পনা বেগম ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। মা কিছুটা মানসিক ভারসাম্যহীন এবং আগেও কয়েকবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল বলেও জানায় ছেলে অনিক। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :