পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ঘাট ইজারাদার নিহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০, ২২:১৯

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুস সালাম জোমাদ্দার (৬৫) নামে এক খেয়াঘাট ইজারাদার নিহত হয়েছেন। এসময় অপর তিনজন আহত হন।

শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার কলারন খেয়াঘাট সংলগ্ন প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

এসময় প্রতিপক্ষের হামলায় নিহতের ভাই মিজান জোমাদ্দার (৪৬), বড় ছেলে আবু বক্কর (৩৮), আল আমিন (৩২) আহত হন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অহিদুজ্জামান (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত ঘাট ইজারাদারের ছেলে আল-আমিন অভিযোগ করে বলেন, তার পিতা ছালাম জোমাদ্দারের সাথে দীর্ঘদিন যাবত একই গ্রামের বাবুল জোমাদ্দারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার শালিশ বৈঠকও হয়েছে। ঘটনার দিন সকালে আমি ও আমার আব্বা জোমাদ্দার হাটের দিকে যাচ্ছিলাম। এসময় হাট সংলগ্ন কালভার্টের কাছে পৌঁছালে বাবুল জোমাদ্দারের নেতৃত্বে সোহরাব, মিরাজ, জসিম, রহমানসহ ১৪/১৫ জন লোক অতর্কিত হামলা চালায়। তাদের দায়ের কোপ ও লাঠির আঘাতে আমার আব্বা গুরুতর আহত হন।

হামলার খবর পেয়ে আমার চাচা মিজান জোমাদ্দার এবং বড় ভাই আবু বক্কর (৩৮) ছুটে আসেন। এসময় হামলায় আমি, আমার চাচা ও বড় ভাই আহত হই।

গুরুতর আহত অবস্থায় বাবাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে দ্রুত খুলনা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। অ্যাম্বুলেন্সে উঠানোর সময় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, নিহত ছালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধে উভয় গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাবুল জোমাদ্দার গ্রুপের হামলায় ছালাম জোমাদ্দার গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পরে মারা যান। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ হত্যার সাথে জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :