মির্জাপুরে টিসিবির পণ্যসহ ডিলার আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০, ০০:৩১

টাঙ্গাইলের মির্জাপুরে খাদ্যবান্ধব কর্মসূচির প্রায় তিন টন হিসাব বহির্ভূত অবিক্রিত অতিরিক্ত চাল ও বিপুল পরিমাণ টিসিবির অবৈধ পণ্যসহ আবুল বাসার নামে এক ডিলারকে আটক করেছে র‌্যাবের আদালতের বিচারক। এ অপরাধে আবুল বাসারকে এক লাখ টাকা জরিমানা ও তার ডিলারশিপ বাতিল করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মির্জাপুর থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে রাত পৌনে ১২টায় র‌্যাবের কোম্পানি কমান্ডার জানিয়েছেন।

শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার মেজর নাঈমের নেতৃত্বে উপজেলার পাকুল্যা বাজারে ডিলারে গোদামঘরের পেছনে অপর একটি গোদামঘর থেকে মালামালসহ তাকে আটক করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনুল ইসলাম ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সাব্বির আহমেদ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর নাঈম জানান, গোপন সংবাদে তারা জানতে পারেন মির্জাপুর উপজেলার খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ও টাঙ্গাইল সদরের টিসিবির ডিলার আবুল বাসার খাদ্যবান্ধব কর্মসূচির বিপুল পরিমাণ চাল ও টিসিবির পণ্য সাধারণ মানুষের কাছে বিক্রি না করেও বিক্রি দেখিয়ে গোদামঘরে স্টক করে রেখেছে। পরে বিকালে ৬টার দিকে অভিযান চালিয়ে পাকুল্যা বাজারে তার গোদাম ঘরের পেছনে অপর একটি গোদামঘর থেকে ২৬৩০ কেজি অবিক্রিত চাল ও টিসিবির বিপুল পরিমাণ পণ্য উদ্ধার করা হয়। এ অপরাধে তাৎক্ষণিক তাকে এক লাখ টাকা জরিমানা ও তার ডিলারশিপ বাতিল করা হয়েছে। এছাড়া র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মির্জাপুর থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডিলারকে আটক করা হয়েছে। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :