দিব্যাকে এখনও ‘মিস’ করেন সাজিদ

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ এপ্রিল ২০২০, ১৩:৫৮ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০, ১০:৫৬

১৯৯২ সালে বলিউডের নামী প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে বিয়ে করেছিলেন সেই সময়কার সুপারস্টার নায়িকা দিব্যা ভারতী। কিন্তু পরের বছরের ৫ এপ্রিল মুম্বাইয়ের ভারসোভাতে অবস্থিত পাঁচতলা অ্যাপার্টমেন্ট থেকে নিচে পড়ে মারা যান এই নায়িকা। প্রত্যক্ষদর্শীরা সে সময় জানান, অতিরিক্ত মদ্যপান করে নেশাগ্রস্ত অবস্থায় তিনি পাঁচতলার ব্যালকনি থেকে নিচে পড়ে যান।

পরবর্তীতে লাশের ময়নাতদন্ত করে চিকিৎসকরাও একই কথা জানান। তবে নায়িকার এই আকস্মিক মৃত্যু দুর্ঘটনাজনিত নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা আজও অস্পষ্ট। কারণ এখনও অনেকে মনে করেন, দিব্যার মৃত্যুর পেছনে তার সাবেক স্বামী সাজিদের হাত ছিল। যদিও এর প্রমাণ কোনো কালেই মেলেনি।

মৃত্যু হলেও হারিয়ে যাননি দিব্যা ভারতী। জন্মদিন হোক কিংবা মৃত্যুবার্ষিকী, এখনও তার চলে যাওয়া নিয়ে অব্যাহত রয়েছে মানুষের আলোচনা। এসবের মাঝেই প্রয়াত অভিনেত্রীর সঙ্গে তার স্বামীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাজিদ নাদিয়াদওয়ালার বর্তমান স্ত্রী ওয়ার্ধা খান।

তিনি জানান, এখনও তাদের বাড়ির যেকোনো অনুষ্ঠানে দিব্যার বাড়ির লোককে আমন্ত্রণ জানানো হয়। তারা হাজিরও হন সেখানে। কারণ সাজিদের সঙ্গে দিব্যার বাবা, ভাইয়ের অত্যন্ত ভালো সম্পর্ক। শুধু তাই নয়, সাজিদ এখনও তার প্রয়াত স্ত্রী দিব্যা ভারতীকে ‘মিস’ করেন বলে জানান বর্তমান স্ত্রী ওয়ার্ধা।

পাশাপাশি তিনি এও বলেন, সাজিদের সঙ্গে দিব্যার স্মৃতি যে অতপ্রতোভাবে জড়িয়ে, তা অনুভব করতে পারেন তিনি। তাই ওসব স্মৃতি থেকে সাজিদকে বের করে আনার কোনো চেষ্টা তিনি করেন না। সাজিদের সঙ্গে বিয়ের পর তিনি নিজের মতো করে পরিবারে জায়গা তৈরি করে নিয়েছেন। পাশাপাশি তার সন্তানরা দিব্যাকে বড়মা বলে সম্মোধন করেন বলেও জানান ওয়ার্ধা।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :