বড়লেখায় এবার নারীর করোনা শনাক্ত

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ১৪:৩৬

বড়লেখায় করোনাভাইরাসে এক পুরুষ আক্রান্তের পর এবার এক নারীর শরীরে করোনাভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই নারীর বাসা পৌরসভা এলাকায়। এ নিয়ে বড়লেখায়

করোনা ভাইরাসে দুজন রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃরত্নদীপ বিশ্বাস। এর আগে গত শনিবার একজন পুরুষের দেহে এই ভাইরাস শনাক্ত হয়।

রবিবার সিলেট ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই নারীর শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়।

আক্রান্ত নারীর বয়স ২৮ বছর। তিনি বড়লেখা পৌর এলাকায় তার বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার শরীরে করোনা উপসর্গ থাকায় বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা সংগ্রহ করে ওসমানী হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। রবিবার সন্ধ্যায় তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত ওই নারীর শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় আমরা তার নমুনা সংগ্রহ করে ওসমানীতে পাঠাই। রবিবার সন্ধ্যায় তার করোনা পজেটিভ রেজাল্ট আসে। আক্রান্ত ওই নারীর বাসা লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য এর আগে শনিবার বড়লেখায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। আক্রান্ত রোগী পুরুষ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। শনিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ ধরা পড়ে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :