গজারিয়ায় আরও দুই করোনা রোগী শনাক্ত

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ১৪:৪৩

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় নতুন করে আরও দুই জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব বিভাগের কর্মী। অন্যজন উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপাড় গ্রামের ষাটোর্ধ এক পুরুষ। তিনি ঢাকার একটি পলিথিন কারখানার শ্রমিক।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তাসলিমা আনাম এ তথ্য নিশ্চিত করে জানান, ‘ নতুন সংক্রমিত দু’জনের নমুনার রিপোর্ট আজ হাতে পেয়েছি। রিপোর্টে তাদের করোনা পজেটিভ এসেছে।’

এ নিয়ে উপজেলায় স্বাস্থ্য বিভাগের পাঁচজন কর্মকর্তা কর্মচারীসহ মোট দশ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল গজারিয়া উপজেলায় প্রথম তিন জন করোনা রোগী শনাক্ত হয়। তারা হলেন- স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, একজন সহকারী নার্স ও নারায়ণগঞ্জ থেকে এসে উপজেলার লক্ষীপুরা গ্রামে শ্বশুর বাড়িতে আশ্রয় নেয়া এক শ্রমিক। এরপর ১২ এপ্রিল নারায়ণগঞ্জে কর্মরত এক ব্যাংক নিরাপত্তাকর্মীর নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। ১৪ এপ্রিল একজন স্বাস্থ্যকর্মী ও উপজেলায় চর বাউশিয়ায় নারায়ণগঞ্জ ফেরত এক নারীর শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়। এরপর একজন সিনিয়র নার্স ও তার কলেজ পড়ুয়া কন্যার পজেটিভ আসে। সর্বশেষ সোমবার স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব বিভাগের কর্মী ও ষাটোর্ধ এক পুরুষের পজেটিভ এসেছে।

ঢাকাটাইমস/২৭এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :