অসহায় ৬৫ পরিবারের পাশে পুলিশের এএসআই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ২০:৩৮

মৌলভীবাজারের রাজনগরে অসহায়, কর্মহীন দিনমজুরের পাশে দাঁড়িয়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রজত দেব। তাকে সহযোগিতা করছেন তার ছোট ভাই ব্যবসায়ী রনি দেব।

করোনা ভাইরাসের কারণে হোম কোয়ারেন্টাইন ও লকডাউনে থাকা প্রেমনগর, রাজখলা ও ক্ষেমসহস্র গ্রামের ৬৫টি পরিবারকে তারা তাদের পারিবারিক তহবিল থেকে নিত্যপ্রয়োজনীয় উপহার সামগ্রী বিতরণ করেছেন।

দুঃসময়ে উপহার সামগ্রী পেয়ে উপকারভোগী ওই পরিবারগুলো আবেগ আপ্লুত হয়ে পড়ে। এলাকার অন্যান্য বাসিন্দারাও তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

উপহার সামগ্রীর মধ্যে প্রতি পরিবারের জন্য বরাদ্দ ছিল, ১০ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ, এক কেজি আটা, এক কেজি লবণ, ১টি বড় সাবান।

পুলিশের সহকারী উপপরিদর্শক রজত দেব বলেন, আমি সরকারি চাকরি করি। মাস শেষে বেতন পাই। আমাদের পারিবারিক ব্যবসাও আছে। তাই আমাদের দুইবেলা খেতে সমস্যা হচ্ছে না। করোনা পরিস্থিতিতে আমার এলাকার অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তারা ঠিকমত খেতে পারছে না। তাই আমাদের ব্যক্তিগত তহবিল থেকে কিছু টাকা খরচ করে এই পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছি। যদি সামর্থ্য থাকতো তবে আরও অনেককে সাহায্য করতাম। ভবিষ্যতে এসব মানুষের পাশে থাকবো।

রনি দেব বলেন, আমি চাই যাদের সাহায্য করার মতো সামর্থ্য আছে তারা প্রত্যকেই অসহায় মানুষের মানুষের পাশে দাঁড়ান। যারা আজ অসহায় তারা আমাদেরই প্রতিবেশী, বন্ধু আত্মীয়স্বজন। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :