রিমনের শরীরে ৪০১ সেলাই

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ২০:৪১

পূর্বশত্রুতার জের ধরে মৎস্যজীবী রিমন শেখকে (৩০) নির্মমভাবে কুপিয়েছিল প্রতিপক্ষরা। হাসপাতালে নেয়ার পর রিমনের শরীরে পড়েছে ৪০১টি সেলাই। অসহনীয় যন্ত্রণা নিয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন তিনি। কিন্তু ঘটনার পাঁচ দিন পার হলেও হামলাকারীরা গ্রেপ্তার হননি।

রিমনের বাড়ি রাজশাহীর কাটাখালি থানার চরখানপুর গ্রামে। তার বাবার নাম সাবান আলী।

গত ২২ এপ্রিল বিকাল ৩টার দিকে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার নিমতলা এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত-বিক্ষত করে দেন রিমনের শরীর।

ঘটনার পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রিমনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এরপর তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। কিন্তু চিকিৎসকরা দেখেন, রিমনের শরীরের বেশ কয়েকটি রগ কেটে গেছে। তাই তাকে দ্রুত ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

এরপর পরিবারের সদস্যরা তাকে সেদিনই ঢাকার শ্যামলী এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে রিমনের সারাশরীরে ৪০১টি সেলাই লাগে। চার দিন চিকিৎসার পর স্বজনরা তাকে ঢাকা থেকে আবারও রামেক হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন। এখন রিমন হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগে চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, শঙ্কা কেটে গেলেও পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে রিমনের। চিকিৎসায় খরচও হবে অনেক টাকা।

রিমনের স্বজনেরা জানান, ঢাকায় চার দিন চিকিৎসায় খরচ হয়েছে তিন লাখ টাকা। ধার-দেনা করে রিমনের চিকিৎসা করা হয়েছে। রিমনের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হলেও আসামিরা কেউ গ্রেপ্তার হননি। ঘটনার দিনই রিমনের স্ত্রী বাদী হয়ে আটজনকে আসামি করে রাজপাড়া থানায় মামলাটি করেন। কিন্তু পাঁচ দিন পার হলেও আসামিরা ধরা পড়েনি।

তারা জানিয়েছেন, রাজশাহী নগরীর নিমতলা এলাকার আলতাফ আলীর ছেলে দিপলুর (৩৫) সঙ্গে রিমনের বিরোধ ছিল। এর জের ধরে এলাকায় পেয়ে দিপলু ওই এলাকার শাহ আলম, চরখানপুরের সাঈদ, নিমতলা ব্যাংক কলোনির লালনসহ আটজনকে নিয়ে রিমনের ওপর হামলা চালায়। নির্মমভাবে কুপিয়ে রিমনকে মৃত ভেবে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা রিমনকে উদ্ধার করেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, পূর্বশত্রুতার জের ধরে রিমনকে কোপানো হয়েছিল। ঘটনার পর থেকে আসামিরা সবাই পলাতক। তাই কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :