আ.লীগের চসিক মেয়র প্রার্থী রেজা্উলের খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ২৩:২৭

নগরীর ফিরিঙ্গীবাজার ওয়ার্ড এলাকায় সেবক কলোনি লোকজনদের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী।

রবিবার ফিরিঙ্গী বাজার সেবক কলোনির বিভিন্ন সংগঠনের নেতাদের হাতে ফিরিঙ্গী বাজার সেখানে বসবাসরতদের জন্য খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

এ সময় এম. রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারির কারণে ঘরবন্ধি হয়ে থাকার কারণে মানুষের আয় রোজগার বন্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের একজন মানুষও যেনো অভুক্ত না থাকে- সেজন্য সরকারিভাবে উদ্যোগ নেয়ার পাশাপাশি দলীয় নেতাকর্মীদের ব্যবস্থাগ্রহণের জন্য অনুরোধ করেছেন। আমি একজন বঙ্গবন্ধুর অনুসারী হিসেবে মানুষের জন্য রাজনীতি করি। আর মানুষের পাশে দাঁড়ানো আমার স্বভাব। নিজ উদ্যোগে যতক্ষণ সম্ভব আমি মানুষের পাশে থাকব।

এ সময় উপস্থিত ছিলেন- সুরেশ দাশ সর্দার, বলরাম দাশ সর্দার, রতন দাশ সর্দার, ফিরিঙ্গী বাজার হরিজন সমাজ পঞ্চায়েত কমিটির সাবেক সভাপতি দিলিপ প্রসাদ দাশ, সভাপতি ওঁম প্রকাশ দাশ খোকন, সহ-সভাপতি রাজু দাশ, সাধারণ সম্পাদক জনি প্রসাদ দাশ, হরিজন যুব কল্যাণ সংঘ ফিরিঙ্গী বাজার সেবক কলোনির আকাশ দাশ ও সোম দাশ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :