ফরিদপুর মেডিকেলে এন-৯৫ মাস্ক দিলেন এমপি মোশাররফ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১৪:২৪

ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের করোনাভাইরাস শনাক্তের কাজে কর্মরত চিকিৎসকদের জন্য এন-৯৫ মাস্ক দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ও এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। মঙ্গলবার দুপুরে শহরের বদরপুরের বাসভবন আফসানা মঞ্জিলে উপস্থিত চিকিৎসক প্রতিনিধিদের হাতে দুটি বান্ডিলে ১১০টি মাস্ক তুলে দেন তিনি।

এসময় খন্দকার মোশাররফ হোসেন বলেন, ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকরা নিজেদের সুরক্ষার বিষয়টি নিয়ে শঙ্কিত ছিলেন। চিকিৎসকেরাই যদি শঙ্কিত থাকেন তাহলে সাধারণ রোগীরা আরো আতঙ্কিত হয়ে পড়েন।

চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজ উদ্যোগে তাদের জন্য এসব মাস্ক এনে সরবরাহ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ফরিদপুরে এখন চিকিৎসকদের আগের সেই সঙ্কট কেটে গেছে আশাকরি। করোনা ভাইরাসের চিকিৎসায় চিকিৎসকদের জন্য কার্যকরি মাস্ক খুবই জরুরি ।

এ সময় ফমেক হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান, ফমেকের অধ্যক্ষ ডা. খবিরুল ইসলাম, বিএমএ ফরিদপুরের সভাপতি ডা. জাহাঙ্গির হোসেন টিটো চৌধুরী, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ফমেক হাসপাতালের করোনা ডিটেকটেড হাসপাতালে মঙ্গলবার দুপুর পর্যন্ত পাঁচজন করোনা ভাইরাস আক্রান্ত ছাড়াও উপসর্গ নিয়ে সন্দেহভাজন আরো চারজন রোগী ভর্তি রয়েছেন। এখানে কর্মরত চিকিৎসক ও নার্সরা নিজেদের সুরক্ষার জন্য কার্যকরী পিপিই ও মাস্ক সরবরাহের দাবি জানিয়ে আসছিলেন বিশেষ এই ইউনিটটি চালুর পর থেকেই।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :