সিংড়ায় অসহায়দের মাঝে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১৬:০৩

নাটোরের সিংড়ায় দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এম ইউসুফ আলী।

মঙ্গলবার সকাল ১০টায় দক্ষিণ দমদমা এলাকায় একটি মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, তেল, সোলা, পিয়াজসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

উপস্থিত ছিলেন- সিংড়া থানা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, সাবেক তাজপুর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাবেক কলম ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফটিক, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম ছাত্রদলের সভাপতি আতাউল গণি পলাশ প্রমুখ।

বিএনপি নেতা এম ইউসুফ আলী সকলকে এই মহামারির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, আমরা জানি এই অপ্রতুল খাদ্যে আপনাদের কারোই কিছুই হবে না। আমরা উপজেলা ও পৌর বিএনপি মিলে ১২টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি দুর্দশাগ্রস্ত মানুষের কাছে পৌঁছাতে পারি। আর আপনাদের দোয়া ও ভালোবাসা চাই।

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভিডিও কনফারেন্সে বলেন, এই মহামারিতে যার যা কিছু আছে- তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনতে সরকারের প্রতি সেনাবাহিনীর মাধ্যমে ত্রাণ বিতরণের কার্যক্রম পরিচালনার আহবানও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :