যশোরে কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ২০:০৫

প্রকাশ্য দিবালোকে কলেজ পড়ুয়া শিক্ষার্থী মাসুমা খাতুন ওরফে সাদিয়াকে (১৭) অপহরণের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে। যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের শাহাবুদ্দিনের স্ত্রী মিনা খাতুন সোমবার রাতে কোতয়ালি মডেল থানায় এই মামলা করেন। দুইজনের নাম-পরিচয় উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরো দুই-তিনজনকে মামলায় আসামি করা হয়েছে।

পরিচয় উল্লেখ করা আসামিরা হলেন, যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক রোড আনসার ক্যাম্পের পেছনে বর্তমানে যশোর ঝুমঝুমপুর বিজিবি ক্যান্টিনের সামনে আদর্শপাড়া মাওলার বাড়ির ভাড়াটিয়া আব্দুল মান্নানের ছেলে হৃদয় ও শহরের বেজপাড়া টিবি ক্লিনিক আনসার ক্যাম্পের পেছনে মৃত সাকাতের ছেলে হাসান।

মামলার অভিযোগে মিনা খাতুন বলেন, তার ভাই আব্দুর রাজ্জাকের মেয়ে মাসুমা খাতুন (১৭) তার বাড়িতে থেকে যশোর এমএম কলেজে লেখাপড়া করে। কলেজে আসা যাওয়ার প্রাক্কালে হৃদয় তাকে উত্ত্যক্তসহ বিয়ের প্রলোভন দেখাতো। মাসুমা খাতুনের কাছ থেকে জেনে মিনা খাতুন হৃদয়ের সহযোগী হাসানকে এরকম আচরণ করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা বিভিন্নভাবে অপহরণের সুযোগ খুঁজতে থাকে। গত ২৪ এপ্রিল সকালে মাসুমা খাতুন খাবার কিনতে ফুপুর বাড়ি হতে বের হয়। সকাল সাড়ে ৮টায় বেজপাড়া টিবি ক্লিনিক মোড়স্থ ফুপুর বাড়ির সামনে আসা মাত্রই ওঁৎপেতে থাকা হৃদয় ও হাসানসহ তাদের অজ্ঞাতনামা সহযোগীরা দুই মোটরসাইকেলে এসে মাসুমা খাতুনকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। মাসুমার ফুপু মিনা খাতুন হৃদয়ের সহযোগী হাসানের কাছে মাসুমার বিষয়ে জানতে গেলে তাকে হুমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন মাসুমা খাতুনকে জনৈক লুৎফর রহমানের বাড়িতে আসামিরা লুকিয়ে রাখে।

পুলিশ মাসুমা খাতুনকে উদ্ধার করে মঙ্গলবার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করে আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য সোপর্দ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হৃদয় ও হাসানসহ তাদের সহযোগী কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :