মির্জাপুরে মসজিদের অজুখানায় গোখরার ১৭টি ডিম উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ১৫:২৮

টাঙ্গাইরে মির্জাপুরে মসজিদের অজুখানার মেঝে খুঁড়ে ১৭টি গোখরা সাপের ডিম উদ্ধার করেছেন মুসুল্লিরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের বাইমহাটী পশ্চিমপাড়া জামে মসজিদের অজুখানার মেঝের নীচে গোখরার বাসা থেকে এই ডিম উদ্ধার করা হয়। তবে গোখরা সাপ ধরা বা মারা সম্ভব হয়নি।

মসজিদের নিয়মিত মুসুল্লি বাইমহাটী গ্রামের বাসিন্দা তুলা মিয়া কয়েকদিন আগে মসজিদের অজুখানায় অজু করতে গিয়ে বড় একটি গোখরা সাপ দেখতে পান। একইভাবে মঙ্গলবার তুলা মিয়ার ছেলে সপ্পু মিয়া ও মসজিদের মোয়াজ্জিনসহ বেশ কয়েকজন মুসুল্লি অজু করতে গিয়ে সাপটি দেখেন। পরে সন্ধ্যায় অজুখানার পাকা মেঝে ভেঙে সাপটি মারার চেষ্টা করেন মুসুল্লিরা। কিন্তু মেঝের নীচে গর্ত খুঁড়ে সাপটি মারতে না পারলেও গর্ত থেকে ১৭টি সাপের ডিম উদ্ধার করা হয়।

এদিকে সাপের ভয়ে মুসুল্লিরা অজুখানায় যেতে সাহস পাচ্ছেন না বলে মুসুল্লি তুলা মিয়া জানিয়েছেন। বাইমহাটী পশ্চিমপাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শামীম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজুখানার মেঝে খুঁড়ে সাপের ডিম উদ্ধার করা হয়েছে। কিন্তু সাপ মারা সম্ভব হয়নি। তবে সাপ ধরার জন্য ওঝা খোঁজা হচ্ছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :