ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ১৫:৩২

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের কুটিপাড়ায় প্রতিপক্ষের হামলায় আরাফাত হোসেন (২১) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আরাফাত হোসেন ওই গ্রামের সাবেক সেনা সদস্য বিদ্যুৎ হোসেন বিশ্বাসের ছেলে। তিনি কুষ্টিয়া রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরাফাতের দুই চাচার জমি কিনে বাড়ি করেন তার বাবা বিদ্যুৎ বিশ্বাস। ওই জমি পাশের গ্রামের গোলাম জোয়ারদারও কিনতে চেয়েছিলেন। জমি কিনতে না পেরে বাড়ির সামনের যাতায়াতের পথ নিয়ে প্রায়ই বিদ্যুৎ বিশ্বাসের সঙ্গে গোলাম জোয়ারদারের কথা কাটাকাটি হত।

মঙ্গলবার দুপুরে গোলাম জোয়ারদার ও তার ছেলে উজ্জল, ভাতিজা সানোয়ার, আনোয়ার ও রাজ্জাক যাতায়াতের পথ বন্ধ করাকে কেন্দ্র করে আরাফাতের উপর হামলা চালায়। স্বজনরা উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নেয়ার পর তাকে কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, এ হামলার ঘটনায় মামলা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :