চাঁদপুরে আরো একজনের করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ১৭:০৩

চাঁদপুরে করোনায় আক্রান্ত ছিলেন ১৪ জন। নতুন করে রিপোর্ট এসেছে ৩৯ জনের। এর মধ্যে হাজীগঞ্জ পৌর এলাকার একজন ব্যাংক কর্মকর্তার রিপোর্ট পজেটিভ এসেছে। তার বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন। বাকি ৩৮ জনের রিপোর্ট নেগেটিভ। অর্থাৎ তারা করোনায় আক্রান্ত নন। ব্যাংক কর্মকর্তাসহ এখন জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জনে। আগের ১৪ জনের মধ্যে দুজন মারা গেছেন, দুজন সুস্থ হয়েছেন এবং বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার দুপুরে ঢাকা থেকে আসা রিপোর্টের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ।

দুপুর ১টার দিকে হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, পৌরসভার মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচএম শোয়েব আহম্মেদ চিশতী, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি উপস্থিত থেকে আক্রান্ত ব্যাংক কর্মকর্তার বাড়িটি লকডাউন করে দিয়েছেন। ওই বাড়িতে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের একটি শাখা আছে। সেটিও বন্ধ।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচএম শোয়েব আহম্মেদ চিশতী জানান, আক্রান্ত ব্যক্তি ব্যাংক কর্মকর্তা। তিনি ঢাকায় থাকতেন। গত ১৮ এপ্রিল হাজীগঞ্জে আসেন। এরপরে তার শ্বশুর মারা যাওয়ার পরে তিনি চট্টগ্রামে যান। সেখানে থেকে এসে ২৭ এপ্রিল করোনা আছে এমন সন্দেহে নিজ উদ্যোগে আমাদের কাছে পরীক্ষা করান। বুধবার তার রিপোর্ট পেয়ে জানতে পারি পজেটিভ। তবে তার কোনো উপসর্গ নেই। তিনি এখন বাড়িতেই আছেন। প্রয়োজন হলে তাকে আইসোলেশনে নেয়া হবে। এই বিষয়ে আলোচনা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :