পাবনায় নতুন আরো দুজন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ২২:৫৫

পাবনায় নতুন করে আরো দুজন করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজনের বাড়ি সুজানগর উপজেলায় এবং অন্যজনের বাড়ি সাঁথিয়া উপজেলায়।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল বুধবার রাত পৌনে ৯টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান জানান, আক্রান্ত ব্যক্তিটি (৩২) নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করেন। তিনি গত ১৪ এপ্রিল নিজ গ্রাম সুজানগরের নাজিরগঞ্জের নওয়াগ্রামে আসেন। গত ২৬ এপ্রিল তার নিজ বাড়ি থেকে মেডিকেল টিমের সদস্যরা নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য রাজশাহী পাঠায়। বুধবার তার ফলাফল পজিটিভ এসেছে।

তিনি আরো জানান, বর্তমানে করোনা আক্রান্ত ওই ব্যক্তি নিজ বাড়িতেই অবস্থান করছে। তবে পরীক্ষার পূর্বে তার শরীরে জ্বর, কাশিসহ অন্য কোন ধরনের লক্ষণ দেখা যায়নি। তাকে আপাতত বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। উপজেলা প্রশাসন ওই গ্রামটি লকডাউন ঘোষণা করেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

অপরদিকে, সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা-তুজ জান্নাত জানান, আক্রান্ত ব্যক্তির বয়স ২৬। তার বাড়ি উপজেলার আতাইকুলা ইউনিয়নের চতুরহাটি গ্রামে। তিনি নারায়ণগঞ্জফেরত পোশাক কর্মী। গত ২৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী পাঠানো হয়। বুধবার রাতে তার ফলাফল পজিটিভ এসেছে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ জানান, আক্রান্ত ব্যক্তি তার বাড়িতে আছেন। তাকে আপাতত সেখানেই হোম আইসোলেশনে রাখা হয়েছে। তার পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। আর চতুরহাটি পুরো গ্রামকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, এ নিয়ে পাবনা জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১০ জনে। এর আগে চাটমোহর উপজেলায় একজন স্বাস্থ্যকর্মীসহ তিনজন, সদর উপজেলায় একজন চিকিৎসকসহ তিনজন এবং ভাঙ্গুড়া উপজেলায় দুজন করেনো আক্রান্ত হয়।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :