ঈশ্বরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ১০

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ২৩:১১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। বুধবার বিকালে উপজেলার সরিষা ইউনিয়নের বাধাটি গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে নূরুল হক নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও উভয় পক্ষের আরো অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সরিষা ইউনিয়নের বাধাটি গ্রামের নিহত নূরুল হকের কাছ থেকে জমি বন্ধক রাখেন মারোয়াখালী গ্রামের সিরাজুল ইসলাম। ওই জমি নিয়ে দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। বুধবার দুপুরে সিরাজুল ইসলাম ওই ক্ষেতের ধান কাটেন। পরে নুরুল হক ও তার লোকজন জোর করে কাটা ধান নিয়ে যাওয়ায় দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় নুরুল হককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পাশাপাশি এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :