করোনাযোদ্ধা ইউপি চেয়ারম্যান বাবুল শেখ

শায়লা পারভীন,তাড়াশ (সিরাজগঞ্জ)
| আপডেট : ৩০ এপ্রিল ২০২০, ১৮:১১ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০, ১৭:৫৩

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ যিনি নিজেকে করোনাযুদ্ধে উৎসর্গ করেছেন, এমন মন্তব্য করেছেন ইউনিয়নের বাসিন্দারা।

দেশের এই দুর্যোগে ইউপি চেয়ারম্যান বাবুল শেখ মানবসেবায় কাজ করে যাচ্ছেন করোনাভাইরাস রোধে সচেতনতামূলক কাজে।

তিনি নিজ অর্থায়নে কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষদের সকাল থেকে রাত পর্যন্ত নিজেকে ব্যস্ত রেখেছেন মানবতার সেবায়। জনপ্রতিনিধিদের নিয়ে স্থানীয়দের এমন অসংখ্য অলোচনায় শীর্ষে উঠে এসেছে এই চেয়ারম্যানের নাম।

চেয়ারম্যান বাবুল শেখ, সার্বক্ষণিক তিনি চলমান পরিস্থিতিতে সরকারের দেয়া সকল সচেতনতা বার্তা গ্রামের সাধারণ মানুষকে সরেজমিনে উপস্থিত হয়ে নিরাপদ দ্রুত বজায় রেখে উদ্বুদ্ধ করছেন। মহামারি করোনাভাইরাস প্রতিরোধ ও সচেতনতায় দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন।

এলাকাবাসী বলেন, মধ্যরাতে নিম্ম আয়ের মানুষের ঘরে ঘরে ত্রাণের খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছেন। জনসাধারণের সচেতনতায় মাইকিংও করছেন সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বাবুল শেখ।

এ ছাড়া নিজের অর্থায়নে মাস্ক, জীবাণুনাশক স্প্রে, চাল, ডাল, তৈল, আলু ও সাবান ইত্যাদি বিতরণ করে বেড়াচ্ছেন। এছাড়া তিনি প্রতিনিয়ত চেয়ারম্যান বাবুল শেখ তার এলাকায় প্রতিটা পাড়া-মহল্লায় খোঁজ নিচ্ছেন ও খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এ বিষয়ে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বলেন, ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে মানবতার সেবায় আত্মনিয়োগ করেছি। যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন এ দুর্যোগে তাদের পাশে থেকে সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :