এতিমদের পাশে মাশরাফি

প্রকাশ | ৩০ এপ্রিল ২০২০, ১৯:২৩

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে নড়াইলের লোহাগড়া উপজেলার ৩৪টি এতিমখানায় খাদ্যসামগী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি এতিমখানার তত্ত্বাবধায়কদের কাছে ৫০ কেজি করে চালসহ খাদ্যসামগী তুলে দেয়া হয়। ক্রিকেটাঙ্গনের উপার্জিত টাকায় এসব খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।   

মাশরাফি বিন মর্তুজা এমপি বর্তমানে ঢাকায় আছেন। তবে তার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, সহসভাপতি এ কে এম ফয়জুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহ, সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন প্রমুখ। 

মাশরাফির বন্ধু জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু জানান, মাশরাফি তার ক্রিকেটাঙ্গনের উপার্জিত টাকায় নড়াইল-২ আসনের অন্তর্গত প্রতিটি এতিমখানায় এ উপহার সামগ্রী দিচ্ছেন। বৃহস্পতিবার লোহাগড়া উপজেলার এতিমখানাগুলোতে খাদ্যসামগ্রী বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হলো। পরবর্তীতে নড়াইল সদর উপজেলার এতিমখানাগুলোতে এ উপহার সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া এতিমখানার শিশুদের যেন কোন সমস্যা না হয়, সে জন্য মাশরাফি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন বলে জানান মাশরাফির বন্ধু সৌমেন বসু।

এর আগে মাশরাফির পক্ষ থেকে ১২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান, ডাক্তার, নার্স ও সাংবাদিকদের জন্য পিপিই প্রদান, সদর হাসপাতালের প্রবেশদ্বারে জীবাণুনাশক কক্ষ ও ডক্টরস সেফটি চেম্বার স্থাপন, জেলা কারাগারের কয়েদিদের জন্য জীবাণুনাশক উপকরণ বিতরণসহ করোনা মোকাবিলায় বিভিন্ন ধরণের উদ্যোগ গ্রহণ করেন তিনি।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)