কুষ্টিয়ায় চাচাকে হত্যায় যুবক গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০, ২২:৩৭

কুষ্টিয়ায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে বাকবিতণ্ডা ও সংঘর্ষে শের আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন নিহতের ছেলে মোস্তাক আলী।

নিহত শের আলী কুষ্টিয়া সদর উপজেলার ১৩নং মনোহরদিয়া ইউনিয়নের মনোহরদিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী বলছে, গত বুধবার বেলা ১১টার দিকে মনোহরদিয়া গ্রামের বাসিন্দা শের আলী শরিকদের সাথে বাড়ির সীমানা নির্ধারণে মাপ চলাকালে চাচাত ভাই তৈয়ব আলীর বাকবিতণ্ড হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় তৈয়ব আলীর ছেলে সেলিম রেজা চাচা শের আলীর মাথায় ধারালো অস্ত্রের আঘাত করলে শের আলী অচেতন হন। এসময় স্থানীয়দের সাহায্যে পরিবারের লোকজন গুরুতর আহত শের আলীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার (ওসি তদন্ত) পরিদর্শক সঞ্জয় কুমার জানান, শরিকদের মধ্যে জমি ভাগাভাগি ও সীমানা নির্ধারণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হলে ধারালো অস্ত্রের আঘাতে শের আলী নামে একজন নিহত হন। এ ঘটনায় নিহতের ছেলে মোস্তাক আলী ৭ জনের নামোল্লেখসহ হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি সেলিম রেজাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ মামলার অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :