চাকরির আবেদনের জমানো টাকা ত্রাণ তহবিলে দিলেন মনি

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০, ২২:৩৯

গরিব পরিবারের মেয়ে উম্মে কুলসুম (মনি) করোনায় কর্মহীন, অভুক্ত মানুষের জন্য চাকরির আবেদনের পে-অর্ডারের জন্য জমানো টাকা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় উম্মে কুলসুম (মনি) করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্রদের তার সঞ্চয়কৃত ২৫ হাজার টাকা ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. একেএম কামরুজ্জামান সেলিমের হাতে তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, এতিম মেয়ে মনি সরকারি চাকরির আবেদনের জন্য ২৫ মাস ধরে জমানো টাকা এভাবে অসহায় দরিদ্র মানুষের জন্য উৎসর্গ করা অনুকরণীয় বলে মনে করছি।

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড বথপালিগাঁও মৃত- মোশারুল ইসলাম ও রেহানা বেগমের প্রথম কন্যা মনি। পরিবারে তার একটি ছোট ভাই আছে।

উম্মে কুলসুম (মনি) জানান, করোনার কারণে দেশের বেশিরভাগ গরিব অসহায় কর্মহীন মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। তাই তাদের সেবায় অংশ নেওয়ার ইচ্ছে থেকে চাকরির আবেদনের পে অর্ডারের জন্য জমানো টাকা গরিব অসহায়দের জন্য তুলে দিলাম।

তিনি আরো বলেন, আমি মেডিক্যাল অ্যাসিস্টেন্ট পাস করেছি। বিএডিসির রেজিস্টেশন নাম্বারও আমার আছে। পাস করার পর বসে না থেকে সেবার ব্রত নিয়ে একটি বে-সরকারি এনজিওতে চুক্তিভিত্তিক কাজ করছি। আমার ইচ্ছা করোনা রোগীদের সেবা করা। যে কোন হাসপাতালে আমি স্বেচ্ছাশ্রমে কাজ করতে ইচ্ছুক।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :