নড়াইলে পাঁচ পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২০, ০৯:৩৯

নড়াইলের লোহাগড়া উপজেলার তালবাড়িয়া গ্রামে পাঁচ পুলিশ সদস্যকে পিটিয়ে অপহরণ মামলার পলাতক আসামি জাহিদ শেখকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে পুলিশের উপর এ হামলা হয়।

এ ঘটনায় লোহাগড়া থানার এএসআই কবির হোসাইন ও এএসআই তুহিনসহ কনস্টেবল জয় দাস, সাইফুল ও রকি আহত হয়েছেন। তাদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, লোহাগড়ার তালবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম ডাকু শেখের ছেলে জাহিদ দিঘলিয়া এলাকার একটি অপহরণ মামলার পলাতক আসামি। বৃহস্পতিবার বিকালে তালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর জাহিদকে পুলিশের গাড়িতে উঠানোর সময় তার (জাহিদ) পরিবার-পরিজনসহ এলাকার প্রায় ২০০ নারী-পুরুষ ইট ও লাঠিসহ বিভিন্ন দেশি অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করে। পুলিশ সদস্যদের পিটিয়ে তারা আসামি জাহিদকে ছিনিয়ে নেয়। খবর পেয়ে লোহাগড়া থানা থেকে আরও পুলিশ গিয়ে সহকর্মীদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, প্রায় ২০০ নারী-পুরুষ মিলে পুলিশের ওপর হামলার করে আসামি ছিনিয়ে নেয়। এ ঘটনায় মামলা হয়েছে। ছিনিয়ে নেয়া আসামি জাহিদসহ পুলিশের ওপর হামলাকারী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকাটাইমস/১মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :