নেত্রকোণায় জঙ্গলে স্কুলছাত্রীর লাশ

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২০, ১৬:০৯

নেত্রকোণার বারহাট্রার রায়পুর এলাকা থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে বারহাট্রা থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রায়পুর ইউনিয়নের মান্দাতলা গ্রামের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। তাকে হত্যার পর জঙ্গলে দুর্বৃত্তরা লাশ ফেলে রাখে বলে ধারণা করছে পুলিশ।

বারহাট্রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার লামাপাড়ার গ্রামের আব্দুল মন্নাফের মেয়ে মনি আক্তার (১২) পাইকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। সে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে গ্রামের এক স্কুলশিক্ষকের কাছে পড়তে গিয়ে ১০টার দিকে সেখান থেকে ফিরে আসে। এর পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে লামাপাড়ার পাশের গ্রাম মান্দাতলা গ্রামের জঙ্গলে স্থানীয়রা একটি মরদেহ দেখে পুলিশকে বিষয়টি জানান। ফকিরাবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি বলেন, মরদেহের হাত, পা ও মুখ ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, মেয়েটিকে হত্যার পর দুর্বৃত্তরা জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়।

ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :