যশোরে বিষপা‌নে গৃহবধূর আত্মহত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২০, ১৮:২০

যশোরের চৌগাছায় লাইলাতুল জান্নাত (৩০) না‌মে দুই সন্তা‌নের মা বিষপা‌নে আত্মহত্যা ক‌রে‌ছেন। তিনি উপ‌জেলার স্বরুপদাহ ইউ‌নিয়‌নের তিলকপুর গ্রা‌মের এনামুল ক‌বির ইসমাইলের স্ত্রী এবং নড়াইল জেলার ম‌হেশ‌খোলা গ্রা‌মের অ্যাড‌ভো‌কেট তাই‌য়েব আলীর মেয়ে।

বৃহস্প‌তিবার ইফতা‌রের পর তিনি ঘ‌রের দরজা বন্ধ ক‌রে বিষ (কীটনাশক) পান ক‌রেন। রা‌তেই তা‌কে চৌগাছা হাসপাতা‌লে নি‌য়ে চিকিৎসা দেয়া হয়। অবস্থা খারাপ হ‌লে তা‌কে য‌শোর জেনা‌রেল হাসপাতা‌লে স্থানান্তর করা হয়। শুক্রবার পর্যন্ত সেখা‌নে তার অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার রা‌তে তা‌কে ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জ হাসপাতা‌লে নি‌য়ে যাওয়ার পরামর্শ দেন চি‌কিৎসকরা। শুক্রবার রা‌তে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে জান্না‌তের বাবা তাই‌য়েব আলী তার মে‌য়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ক‌রেছেন চৌগাছা থানায়। তি‌নি ব‌লেন, এটি প‌রিক‌ল্পিত হত্যাকাণ্ড। পু‌লিশ শ‌নিবার সকা‌লে জান্না‌তের লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য য‌শোর মর্গে পা‌ঠি‌য়ে‌ছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রা‌জিব ব‌লেন, লাশের ময়নাতদন্ত প্রতিবেদন এলে বলা যা‌বে কীভা‌বে ওই নারীর মৃত্যু হ‌য়ে‌ছে।

পা‌বিরবা‌রিক সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর আগে জান্নাতের বিয়ে হয়। কিন্তু শুরু থে‌কেই তা‌দের দাম্পত্য জীব‌নে কলহ-কোন্দল লে‌গেই থাকতো। বড় ছে‌লে ইমরান হো‌সেন ইশরা‌কের জ‌ন্মের পর জান্নাত পা‌রিবা‌রিক কোন্দ‌লের কার‌ণে ‌বেশ ক‌য়েকবছর নড়াইল ছিলেন। ওই সময় জান্না‌তের বাবা জামাই ইসমাই‌লের না‌মে দুইটি মামলা ক‌রেন। তিন-চার বছর মামলা চলার পর সম‌ঝোতার মাধ্য‌মে আবার তারা সংসার শুরু ক‌রেন। দুইমাস আগে তা‌দের এক‌টি ছে‌লের জন্ম হয়।

ইসমাইল হো‌সেন বলেন, বৃহস্প‌তিবার ইফতা‌রের পর আমি তিলকপুর বাজা‌রে যাই। এ সময় আমার স্ত্রী আমার বড় ছে‌লে সপ্তম শ্রেণির ছাত্র ইশরা‌কের কো‌লে ছোট ছে‌লে ইশান‌কে দি‌য়ে তার ঘ‌রের দরজা বন্ধ ক‌রে কীটনাশক খায়। আমার ছে‌লের কান্নাকা‌টি ও চেচা‌মে‌চি‌তে আমার মা-বাবা ছু‌টে এসে ঘ‌রের দরজার সিট‌কি‌নি ভে‌ঙে তা‌কে উদ্ধার ক‌রে। আমিও সংবাদ পে‌য়ে বা‌ড়ি এসে তা‌কে চৌগাছা হাসপাতা‌লে নি‌য়ে যাই।

(ঢাকাটাইমস/২মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :