চান্দিনা উপজেলা পরিষদের কর্মচারীসহ চারজনের করোনা শনাক্ত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২০, ২০:০০

কুমিল্লার চান্দিনায় উপজেলা পরিষদের একজন কর্মচারী পুরুষসহ (৫২) জেলায় নতুন করে আরও চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন মারা গেছেন।

আক্রান্তদের মধ্যে চান্দিনায় দুইজন, মনোহরগঞ্জ একজন এবং হোমনায় একজন। শনিবার আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহসানুল হক জানান, চান্দিনায় উপজেলা পরিষদের একজন কর্মচারীসহ দুইজন আক্রান্ত হয়েছে। তার মধ্যে উপজেলার মহারং গ্রামে আক্রান্ত মতিন মুন্সী নামে আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স ১০০ ছাড়িয়েছে।

অন্যদিকে উপজেলা পরিষদের কর্মচারী আক্রান্তের ঘটনায় স্বাস্থ্য কর্মকর্তাদের পরামর্শে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ও তার গাড়ি চালককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান, মনোহরগঞ্জের বাইশগাঁও গ্রামে একজন নারী গার্মেন্টস কর্মীর করোনা শনাক্ত হয়েছে। তিনি ঢাকায় থাকতেন। তার স্বামীও ঢাকায় গাড়ি চালান।

এদিকে হোমনায় নতুন করে আরও একজন ব্যক্তি আক্রান্ত হয়েছে। তিনি এনজিও কর্মী।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, ওই কর্মচারী উপজেলা চত্বরের ডরমেটরিতে থাকেন। আটজন কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারসহ ওই ডরমেটরিটি লকডাউন করা হয়েছে।

এদিকে উপজেলা পরিষদে সর্বসাধারণের আগমন ও প্রস্থান সীমিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমাকে এবং আমার গাড়িচালককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন। ওই পরামর্শ অনুযায়ী উপজেলা চত্বরের ইউএনও বাসভবনে হোম কোয়ারেন্টাইনে আছি।

(ঢাকাটাইমস/২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :