করোনাকে জয় করে বাড়ি ফিরলেন বাবা-ছেলে

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ০৩ মে ২০২০, ২১:৫০

করোনাভাইরাসকে জয় করে নিজ বাড়িতে ফিরলেন লালমনিরহাটের প্রথম করোনাভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জফেরত শ্রমিক কামরুল ইসলাম ও তার সংস্পর্শে আসা তার ৭ বছরের ছেলে সালমান হোসেন।

রবিবার দুপুর ১টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দিয়ে অ্যাম্বুলেন্সে যোগে তাদের বাড়ি পাঠিয়েছে। বাবা-ছেলে ২২ দিন লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোকন্দ দীঘিরপাড় (গুড়িয়াদহ) এলাকার এক ব্যক্তি (৩৭) করোনায় আক্রান্ত হন। তিনি নারায়ণগঞ্জে শ্রমিকের কাজ করতেন। বাড়িতে আসার পর তার করোনা উপসর্গ দেখা দেয়। পরে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। এরই মধ্যে তার সংস্পর্শে থেকে ৭ বছরের ছেলেও করোনায় আক্রান্ত হয়। তারা ২২ দিন লালমনিরহাটের সদর হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটে করোনা ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হন। আজ তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নিমর্লেন্দু রায় বলেন, জেলার প্রথম করোনায় আক্রান্ত কামরুল ইসলাম ও তার ছেলে সালমান হোসেন ২২ দিন চিকিৎসার পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় সব রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা সম্পূর্ণ করোনামুক্ত। দুপুরে তাদের বাড়ি পাঠানো হয়েছে।

উল্লেখ্য, লালমনিরহাটে মোট করোনায় আক্রান্ত তিনজন। এর মধ্যে ২ জন সুস্থ হয়েছেন। বাকি একজন চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :