দূরে থেকেও সঙ্গীকে বিশেষ মুহূর্ত উপহার দিন ৫ উপায়ে

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ মে ২০২০, ১৩:৪৫

প্রত্যেক ব্যক্তিই তার প্রিয় মানুষটিকে বিশেষ মুহূর্ত উপহার দিতে চান। তবে করোনাভাইরাসের কারণে অনেকের প্রিয় মানুষটির সঙ্গে দেখা হচ্ছে না। তারা দূরে রয়েছেন। এমন অবস্থায় যদি দূরে থেকে সঙ্গীকে বিশেষ মুহূর্ত উপহার দেয়ার কথা চিন্তা করে থাকেন তাহলে এই প্রতিবেদনটি পড়তে পারেন। এখানে আপনার সঙ্গীকে দূরে থেকেও কীভাবে বিশেষ মুহূর্ত উপহার দেবেন এমন পাঁচটি উপায় তুলে ধরা হয়েছে।

দূরত্বে ঘোচে না ভালবাসা

ভালবাসা কখনই কোনো ব্যক্তির শারীরিক উপস্থিতি দ্বারা সংজ্ঞায়িত হয় না। এটি একটি গভীর সংবেদনশীল সংযোগ এবং দু'জনের মধ্যে যে সংযোগ রয়েছে তা অবশ্যই বুঝতে হবে এবং বেঁচে থাকতে হবে। দূরত্ব আপনার সম্পর্ককে প্রভাব ফেলতে পারে, এমনকি সেখানে ভালবাসা এবং সামঞ্জস্যতা থাকা সত্ত্বেও। এটি গুরুত্বপূর্ণ নয়, যদি আপনি সঙ্গীর থেকে দূরে অবস্থান করেন তাহলে অবশ্যই এই সম্পর্ককে সঠিকভাবে পরিচালনা করতে হবে। তাতে দুজনে কিছুদিনের জন্য দূরে থাকলেও খুব একটা ভালবাসার কমতি হবে না।

ঘন ঘন মেসেজ দিন

এখন ডিজিটাল যুগ। প্রিয় মানুষটি দূরে থাকলেও তার সঙ্গে সব সময় যোগাযোগ রক্ষা করা যায়। তবে সঙ্গীর সঙ্গে ফোনে কথা বলার সঙ্গে সঙ্গে মাঝে মাঝে সুন্দর মেসেজ পাঠান। কোনো সুন্দর কথা বা সঙ্গীর ভালো লাগবে এমন কিছু লিখে তাকে পাঠালে তিনি মুগ্ধ হবেন। ছোট বিষয় হলেও এটি আপনার সঙ্গীকে আপনার সম্পর্কে ভালো অনুভব করতে সহায়তা করবে এবং দুজনে সংযুক্ত থাকতে পারবেন দূরে থেকেও।

একটি ‘সেলফি যাদু করতে পারে

নিজের একটি আকর্ষণীয় ছবি বা আপনাদের একসঙ্গে আগে কাটানোর কোনো বিশেষ ছবি আপনার সঙ্গীকে ভালবাসার অনুভব দিতে পারে। এমন কাজে তিনি আপনার প্রতি আরও বেশি মুগ্ধ হতে পারেন। ভিডিও কলে হয়তো আপনি সরাসরি দেখছেন বা কথা বলছেন কিন্তু সেটি ছাড়াও যদি সুন্দর সেলফি পাঠান তাতে আপনার সঙ্গী বিশেষ বোধ করতে পারেন।

দুজনের রোম্যান্টিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করুন

দুজন দুজন থেকে দূরে অবস্থান করছেন। এমন সময়ে দুজনের একসঙ্গে কোনো কাটানো কোনো রোম্যান্টিক মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করুন। ছবির সঙ্গে একটি সুন্দর ক্যাপশন যুক্ত করুন। এটি আপনার সঙ্গীর হৃদয়ে গিয়ে বাজবে। সবাই দেখলেও এটি আপনার সঙ্গীর আরও ভালো লাগা কাজ করবে।

ভয়েস মেসেজ অবশ্যই

দূরে থাকার ফলে প্রায়শই একে অপরের কথা শুনতে চান। আপনি যদি অন্য দেশে আলাদা টাইম জোনে বাস করেন তবে আপনি ভয়েস মেসেজ পাঠাতে পারে। যখনই সঙ্গিকে মিস করবেন তখনই তাকে সেই কথা জানিয়ে সুন্দর একটি ভয়েস মেসেজ করুন। এটি অবশ্যই আপনাদের সম্পর্ককে মজবুত করবে।

তার বিশেষ কিছু পাঠান

একে অপরের থেকে দূরে থাকার কারণে অনেক কিছুই আপনি মিস করতে পারে। এসময়ে সঙ্গীকে তার পছন্দের বিশেষ কোনো উপহার পাঠিয়ে তাকে চমকে দিতে পারেন। উপহারটি কতটা দামী সেটা বিষয় নয় বিষয় হলো সেটি তার জন্য স্পেশাল। সেটা হতে পারে ফুল, বই বা পোশাক।

ঢাকা টাইমস/০৪মে/একে

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

ইফতার ও সাহরিতে বাহারি আয়োজন ধানমন্ডির দ্য ফরেস্ট লাউঞ্জে

বারবার ফোটানো চা খেলেই মারাত্মক বিপদ! বাঁচতে হলে জানুন

এই বিভাগের সব খবর

শিরোনাম :