না.গঞ্জ থেকে পালিয়ে লালমনিরহাট আসা যুবকের করোনা

প্রকাশ | ০৫ মে ২০২০, ১০:৪৭

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের শ্যামনগর এলাকায় হোম কোয়ারেন্টাইন থেকে লালমনিরহাটে পালিয়ে আসা এক যুবকের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গত শনিবার নারায়ণগঞ্জ থেকে ট্রাকযোগে পালিয়ে জেলার পাটগ্রাম উপজেলার মেছিরপাড় এলাকার নিজ বাড়িতে আসেন তিনি।

আক্রান্ত যুবক উপজেলার মেছিরপাড় এলাকার বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জের শ্যামপুরে ঈগলু আইসক্রিম কোম্পানির জুনিয়র অ্যাডমিন অফিসার পদে কর্মরত ছিলেন।

সোমবার রাত নয়টায় পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কালী প্রসাদ রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

কালী প্রসাদ রায় সরকার জানান, নারায়ণগঞ্জের শ্যামপুর থেকে গত শনিবার (২ মে) ট্রাকে পাটগ্রামের মেছিরপাড় এলাকার বাড়িতে আসেন ওই যুবক। তাকে অসুস্থ দেখতে পেয়ে স্থানীয়রা প্রশাসনকে খবর দেয়। সেদিনই নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়।

গত সোমবার সন্ধ্যা সাতটায় তার পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। রাতেই তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, পাটগ্রাম উপজেলায় মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৪ জনের। সবগুলো রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৪৩ জনের রিপোর্ট নেগেটিভ হলেও নারায়ণগঞ্জ থেকে আসা ওই যুবকের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাকে আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। লালমনিরহাট জেলায় এ পর্যন্ত মোট চারজন করোনা পজেটিভ রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে দুইজন সুস্থ হয়ে গত রবিবার বাড়ি ফিরেছেন।

ঢাকাটাইমস/৫মে/প্রতিনিধি/এমআর